ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

বান্দরবানে ২ তরুণীকে ধর্ষণের অভিযোগ

বান্দরবান প্রতিনিধি :: বান্দরবান পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের টাইগার পাড়ায় স্থানীয় তঞ্চঙ্গ্যা সম্প্রদায়ের দুই তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার সকালে ধর্ষণের শিকার এক তরুণী বাদী হয়ে দুইজন ধর্ষকের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে কাজ শেষে বান্দরবান সদর উপজেলার লুম্বিনি পোশাক কারখানার কর্মরত দুজন পোশাক কর্মী বাড়ি ফিরছিলেন সিএনজিচালিত অটোরিক্সা করে। তাদের সঙ্গে আরো দুজন নারী পুরুষও ছিলেন। পথে এক নারী নেমে যান। এরপর সিএনজিটি টাইগার মুখের দিকে না গিয়ে উল্টো রেইছায় চলে যায়। নির্জন এলাকায় নেয়ার পর পাহাড়ি দুই পোষাক কর্মীকে ধর্ষণ করে যুবকেরা। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে সদর থানায় মামলা করে ধর্ষণের শিকার এক নারী। মামলায় অভিযুক্ত আসামিরা হলেন, উবাচিং মারমা (২৩) এবং সুজন বড়ুয়া সায়রা (২৭)।
উবাচিং শহরের পৌর এলাকার ৯নং ওয়ার্ডের যৌথ খামার পাড়ার সাচথুই মারমার ছেলে। কিন্তু সুজন বড়ুয়ার ঠিকানা পাওয়া যায়নি। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রত্যুষ পল ত্রিপুরা জানান, ঘটনার শিকার তরুণীদের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পাওয়ার ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, দুই পোষাক কর্মীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পাঠকের মতামত: